শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে মাদারিছ আহমেদ তরফদারের ১১ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত




কমলকুঁড়ি রিপোর্ট

সিলেট মহানগর শ্রমিকলীগের সাবেক সহসভাপতি মরহুম মাদারিছ আহমেদ তরফদারের ১১ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের এর শুভ উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
২৫ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের পরানধর গ্রামে মাদারিস-মোক্তাদির তরফদার ফাউন্ডেশন এর আয়োজনে ফাউন্ডেশনের প্রধান মুরব্বি আব্দুল মোক্তাদির তরফদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভূঁইয়া, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল। রুহুল কদ্দুছ বাবুলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার জুম্মন প্রমুখ। পরে প্রধান অতিথি চিকিৎসা কেন্দ্র পরিদর্শন করেন।


দিনব্যাপী ফ্রি চিকিৎসায় রক্তের গ্রুপ নির্ণয়, মেডিসিন, ডায়বেটিস, ডেন্টাল, শিশুরোগ ও খাৎনা ইত্যাদি চিকিৎসা করা হয় এবং ফ্রি ঔষধ দেয়া হয়। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগে ৩৫ জন সহস্রাধিক রোগীকে চিকিৎসা প্রদান করা হয়।