বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল




স্টাফ রিপোর্টার
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, আওয়ামীলীগ নেতা জুনেল আহমেদ তরফদারের উপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালিত হয়েছে।
মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে শনিবার ১৮ সেপ্টেম্বর বিকাল ৪টা থেকে ৫ ঘটিকা পর্যন্ত মুন্সীবাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মৌলানা মাশহুদ আহমদের সভাপতিত্বে ও জুনেদ আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক ও ব্যবসায়ী হামিদুল হক চৌধুরী বাবর, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, ব্যবসায়ী নাহিদ আহমদ তরফদার, মৌলভীবাজার জেলা পোল্ট্রি বিজনেস এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. জাহেদুল হক, ব্যবসায়ী মো. বদরুল ইসলাম, রাসেল আহমদ চৌধুরী, সাদেক মিয়া, যু্গ্ম সম্পাদক ইব্রাহিম আহমদ সুমন, দীপন পাল, মোজাক্কির আহমদ ও চৈত্রঘাট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. নাজমুল হাসান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১নং রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুনেল আহমেদ তরফদারের উপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে।
এদিকে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গত শুক্রবার রাতে মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এর আগে একই দাবিতে গত ১৪ সেপ্টেম্বর বিকালে চৈত্রঘাট বাজারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর রাতে মুন্সীবাজারে প্রতিপক্ষের হামলায় দুইজন আহতের ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ তরফদারকে প্রধান আসামী করা হয়।