বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে এক মেয়েকে দুই বন্ধু পছন্দ করার জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত



স্টাফ রিপোর্টার
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর খ্রিস্টানটিলা এলাকায় প্রেম সংক্রান্ত জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে অপর এক বন্ধু গুরুতর আহত হয়েছেন। আহত করিম মিয়া (১৯)-কে মুমুর্ষ অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অ্যালেক্সা কোস্টা নামে তার এক বন্ধুকে আটক করেছে পুলিশ। সে মদনমোহনপুর চা বাগানের খ্রিস্টানটিলা শ্রমিক এলাকায় থাকে।
পুলিশ সুত্রে জানা যায়, খ্রিস্টান টিলা শ্রমিক লাইনের একটি মেয়েকে দুই বন্ধু পছন্দ করতো। এ নিয়ে গত বৃহস্পতিবার রাতে করিম এর সাথে বন্ধু অ্যালেক্সা কোস্টার কথা কাটাকাটি হয়। এসময় অ্যালেক্সা ধারলো ছুরি দিয়ে করিমের শরীরের বিভিন্ন অংশে আঘাত এবং মাথায় আঘাত করে। খবর পেয়ে তার স্বজনরা করিমকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখান থেকে করিমকে শুক্রবার দুপুরে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন।
মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্প কুমার কানু বলেন, মেয়ে সংক্রান্ত ঘটনার জের ধরে এক বন্ধু অন্য বন্ধুর উপর হামলা চালিয়েছে। বর্তমানে ছেলেটি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে শুনেছি। আহত করিম মদনমোহনপুর চা বাগানের খ্রিস্টান টিলা এলাকার বিলাল মিয়ার ছেলে।
কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অ্যালেক্সা কোস্টাকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।