বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে সবুজবাগ ম্যারাথন গ্রুপ এর ২০০ তম দিন উদযাপন



 

কমলকুঁড়ি রিপোর্ট

“নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ থাকতে উৎসাহিত দিন” এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সবুজবাগ ম্যারাথন গ্রুপ এর ২০০ তম দিন উদযাপন করা হয়েছে।
সোমবার ৯ আগষ্ট সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া পরিবেশে সবুজবাগস্থ দ্বারিকাপাল মহিলা কলেজের সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তীর বাসভবনে কেক কাটা, অনুভূতি ব্যক্ত, কিছু বিনোদন ও নৈশভোজের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সবুজবাগ ম্যারাথন গ্রুপের টিম লিডার মোবাইল মিডিয়ার ম্যানেজিং ডাইরেক্টর সুমন দাশ, এনটিভি প্রতিনিধি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, দ্বারিকা পাল মহিলা কলেজের সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মৃনাল কান্তি দাশ (তাপস), সবুজবাগ রুদ্র ফামের্সীর সত্ত্বাধিকারী ডা. ননী গোপাল চৌধুরী, পূর্ব জামসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুলক বর্ধন, হবিগঞ্জ জেলা সঞ্চয় অধিদপ্তরের সহকারী পরিচালক সুরনজিত দাশ, মৌলভীবাজার সোনালী ব্যাংক লি : এর সিনিয়র অফিসার কিশোর কর মান্না, শ্রীমঙ্গলের সেন্ট্রাল রোডের ক্ষিতিশ ট্রেডার্সের সত্ত্বাধিকারী কৃষ্ণ দেব, পূবালী ব্যাংক লি: এর শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক রাজদীপ রায়, সোনালী ব্যাংক লি: শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক পুলক রঞ্জন চক্রবর্তী, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা বিকাশ চন্দ্র সাহা, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বিধান ভট্টাচার্য, মৌলভীবাজার ডিবি পুলিশের এ এস আই জিতেন কর্মকার, সবুজবাগ মেধা প্রকাশনীর সত্ত্বাধিকারী বিজন আচার্য্য, পি.জি.সি.বি এর সহকারী পরিচালক প্রভাংশু সরকার, ব্যবসায়ী রিপন রায় প্রমুখ।

উল্লেখ্য, গত ২২ জানুয়ারি ২০২১ তারিখে সবুজবাগ ম্যারাথন গ্রুপ যাত্রা শুরু করে। মূলত স্বাস্থ্য সচেতনতার জন্য  এই গ্রুপটি সৃষ্টি হয়। হাটি হাটি পা পা করে, সেই গ্রুপটি দুইশত তম দিনে পদার্পণ করল।
সুস্থতা শুধু শারীরিক নয়! সুস্থতার হচ্ছে শারীরিক সুস্থতা, মানসিক সুস্থতা এবং সামাজিক সুস্থতা।এই তিনটি মিলিয়ে হচ্ছে সুস্থ। শারীরিক পরিশ্রম করতে পারেন না তাদের জন্য ভোরে ঘুম থেকে উঠে হাঁটাচলা, ম্যারাথন ও ব্যায়াম প্রয়োজন।