শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের দুটি হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার, ফল, তরল দুধ, ও মাস্ক প্রদান



 


কমলকুঁড়ি রিপোর্ট

জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শমশেরনগর চা বাগান ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার, তরল দুধ, আপেল ও মাস্ক প্রদান করা হয়েছে।
মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের বড় মেয়ে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানার উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করা হয়। বুধবার (৪ আগস্ট) বেলা আড়াইটায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বেলা ৪টায় শমশেরনগর চা বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে এসব সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
জানা যায়, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের জন্য ১০০ লিটার তরল দুধ, ৩টি অক্সিজেন সিলিন্ডার, ৬০ লিটার অক্সিজেন ও ১০০টি আপেল, ১০০টি মাস্ক প্রদান করেন। একই সাথে দুইজন শারীরিক প্রতিবন্ধী রোগীকে দুটি হুইল চেয়ার প্রদান করা হয়।
বেলা ৪টায় শমশেরনগর চা বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালের রোগীদের জন্যও এসব সামগ্রী প্রদান করা হয়।

এর আগে কমলগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে টিকা প্রদান কার্যক্রম বাস্তবায়ন সংক্রান্ত সভায় প্রধান অতিথি হিসাবে যোগ দেন সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। উপজেলা পরিষদ হলরুমে ইউএনও মো. আশেকুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভূঁইয়া, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান, ভাইস চেয়ারম্যান রামভজন  কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, আওয়ামীলীগ সভাপতি আসলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক,  ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আদমপুর ইউপি চেয়ারম্যান আব্দাল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান সহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ আরো অনেকে।