শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান কমলগঞ্জের ৪টি ইউনিয়ন, পৌরসভায় জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময়



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়ন ও পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে উন্নয়ন পরিকল্পনা নিয়ে দিন ব্যাপী মতবিনিময় করেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিসবাহুর রহমান।

বৃহস্পতিবার ২৬ আগস্ট সকালে মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিসবাহুর রহমান প্রথমে কমলগঞ্জ প্রেসক্লাবের ভবন নির্মাণ কাজ পরিদর্শন করেন।

পরে ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়ন, ৭নং আদমপুর ইউনিয়ন ৮ নং মাধবপুর ইউনিয়ন, ৯নং ইসলামপুর ইউনিয়ন এবং সন্ধ্যায় কমলগঞ্জ পৌরসভায় জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। সভায় বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।


এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমী, সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, আদমপুর ইউপি চেয়ারম্যান আব্দাল হোসেন,

মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানু, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান,
উপজেলা আওয়ামীলীগ সভাপতি আসলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক আজাদুর রহমানসহ পৌর কাউন্সিলর, ইউপিসদস্যসহ ও জেলা ও উপজেলার দলীয় নেতৃবৃন্দ।