বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে ৪র্থ দিনে লকডাউনে অমান্য করায় ১৬৫ জন ৭০,২৫০ টাকা জরিমানা ও ৩৫ জনকে আটক



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজার জেলায় করোনা ভাইরাস সংক্রমণের কারনে সরকারের দেয়া লকডাউন অমান্য করায় দায়ে ১৬৫ জন ৭০ হাজার ২৫০ টাকা অর্থদন্ড প্রদান ও এবং ৩৫ ব্যক্তিকে আটক করা হয়েছে।

জানা যায়, ৪ জুলাই রবিবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৫ টা পর্যন্ত মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্ন স্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় সর্বোপরি সরকারি আদেশ অমান্য করায় ১৬৫ জন ব্যক্তিকে মোট ৭০ হাজার ২৫০ টাকা টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয় এবং ৩৫ জন ব্যক্তিকে আটক করা হয়।

এদিকে শ্রীমঙ্গলে লকডাউনের ৪র্থ দিনে ১৫ টি মামলায় ৪ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়। এই অভিযান পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন।

অন্যদিকে কমলগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে লকডাউন অমান্য করার দায়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী ২৭ মামলায় ৯ হাজার ৮শত টাকা জরিমানা করেন। এসময় সেনাবাহিনীর ও পুলিশের একটি দল সহযোগিতা করে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।