বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত



মৌলভীবাজারের কুলাউড়ায় বালুবাহী ট্রাকের ধাক্কায় মিন্টু মিয়া (৪০) ও আনোয়ার মিয়া (৫৫) নামে দুইজন মোটরসাইকেল আরোহী নি’হত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরশাই পয়েন্টে এই দুর্ঘ’টনা ঘটে।

নি’হত মিন্টু মিয়া ও আনোয়ার মিয়ার বাড়ি কুলাউড়া উপজে’লার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পু’লিশ জানায়, কুলাউড়া উপজে’লার পৃথিমপাশা ইউনিয়নের পুরশাই এলাকায় শ্বশুরবাড়ি বেড়াতে যান আনোয়ার। সঙ্গে নিয়ে যান তার মালিকানাধীন মিলি প্লাজায় অবস্থিত কাপড়ের ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক মিন্টু মিয়াকে। পরে পুরশাই থেকে কুলাউড়ায় ফেরার পথে রবিরাজার-কুলাউড়া সড়কে মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয় বালুবাহী ট্রাক। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মিন্টু মিয়া মা’রা যান। স্থানীয়রা গুরুতর আ’হতবস্থায় আনোয়ার মিয়াকে উ’দ্ধার করে কুলাউড়া সরকারি হাসপাতা’লে নিয়ে গেলে চিকিৎসক তাকেও ‍মৃ’ত ঘোষণা করেন। কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল লা’শ দুটি উ’দ্ধার করে থা’নায় নিয়ে গেলে পু’লিশ ময়নাত’দন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল ম’র্গে প্রেরণ করে।

লা’শ উ’দ্ধারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থা’নার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন, পু’লিশের একটি দল ঘটনাস্থলে এখনও রয়েছে। ট্রাক চালককে আ’ট’ক করা হয়েছে। ট্রাকটিও জ’ব্দ করা হয়েছে। নি’হতদের পরিবারের পক্ষ থেকে মা’মলা দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।