বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে তরুণীর বিষপান 



 
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জে হেপী আক্তার (২৮) নামে এক তরুণীর বিষপানে রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। গত রোববার দুপুরে সে বিষপান করলে সোমবার দিবাগত রাতে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ তরুণীর মৃত্যু নিয়ে এলাকায় চলছে কানাঘোষা। সে কমলগঞ্জ পৌরসভার খুশালপুর এলাকার মৃত এলাইছ খার মেয়ে।
স্থানীরা জানান, দীর্ঘদিন ধরে বড় ভাই জাহাঙ্গীর মিয়ার স্ত্রী তানিয়ার সাথে মনোমালিন্য চলছিল হেপী আক্তারের। এ ঘটনার জের ধরে রোববার হেপী আক্তার বিষপান করে। পরে পরিবারের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে হয়ে সেখান থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির একদিন পর চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তার মৃত্যু হয়।
তবে মৃত হেপীর পরিবারের দাবী, বেশ কিছুদিন ধরে হেপী মানসিক ভারসাম্যহীন ছিল। বোববারে পরিবারের অগোচরে সে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে হেপীকে বিষ খাওনো হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে সে বিষয়ে এলাকায় বেশ গুঞ্জন উঠেছে।
কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, এ বিষয়ে কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।