মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের শমশেরনগরে ইসলামী ব্যাংক এর উপ-শাখার উদ্বোধন



কমলকুঁড়ি রিপোর্ট

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মৌলভীবাজার শাখার অধীনে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে ইসলামী ব্যাংক লি. এর ১৮৯ তম উপ-শাখার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২২ জুন) বেলা সাড়ে ১১ টায় বাজারের চৌধুরী ম্যানশনে শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান শিকদার মো. শিহাবুদ্দিন।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মৌলভীবাজারের ভাইস প্রেসিডেন্ট  ও শাখা প্রধান মো. জিয়াবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, ব্যাংকের শ্রীমঙ্গল শাখা প্রধান মো. হাবিবুর রহমান, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক শমশেরনগর উপ-শাখার প্রধান আবুল কালাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শমশেরনগর বাজারের ব্যবসায়ী মো. আয়ুব আলী। পরে ফিতা কেটে উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, ইসলামী ব্যাংক শুধুমাত্র দেশের ১৮ কোটি মানুষের জাতীয় আস্থা ও বিশ্বাসের প্রতিষ্ঠানই নয় বরং বিশ্বের ১০০০ সেরা ব্যাংকের মধ্যে বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে আন্তর্জাতিক ব্যাংকিং অঙ্গনে বাংলাদেশের ব্রান্ডিং প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। দেশের এক-তৃতীয়াংশেরও বেশি রেমিট্যান্স আহরণের মাধ্যমে বৈদেশিক মুদ্রার রিজার্ভে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। গ্রাহক ও কর্মকর্তাদের মধ্যে সততা ও শরীয়াহ’র নীতি অবলম্বন, কর্মকর্তাদের আন্তরিকতা, নিষ্ঠা ও আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ব্যাংকিং সেবার ফলেই ইসলামী ব্যাংক শ্রেষ্ঠত্বের এই অবস্থানে পৌঁছেছে। তাছাড়া দেশের ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে এসএমই ও ক্ষুদ্র বিনিয়োগ খাতে ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ অবদান রাখছে।