শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার ডিবি পুলিশের অভিযানে মালামাল সহ পিকআপ ও চালক আটক



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে  শ্রীমঙ্গল উপজেলার রাজঘাট ইউনিয়নের ভারতীয় সীমান্ত  বিদ্যাবিল মংলাম নামক স্থান দিয়ে রাজস্ব ফাঁকি দিয়ে ভারতীয় বিপুল পরিমান চশমা ও সানগ্লাসহক একটি পিকআপ গাড়ী করে চোরাই পথে আসার সময় আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ ৭ মে শুক্রবার বিকেল ৩ টায় পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শুক্রবার ভোরে বিভিন্ন রং, ব্র্যান্ড ও ফ্রেমের ১৮ হাজার ৮‘শ ৫২ পিছ চশমা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯৫ লক্ষ টাকা। এ সময় ১টি পিকআপ গাড়ী সহ চালক মোঃ শুভকে আটক করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ,বি,এম, মোজাহিদুল ইসলাম, জেলা বিশেষ শাখার ডিআইও-১ মোঃ আবু তাহের, গোয়েন্দা শাখার অফিসার ইনচাজ মোহাম্মদ বদিউজ্জামান সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা।
সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান এর নের্তৃত্বে এসআই (নি:) জুনেদ আহমেদ, এসআই কাজী আরিফ আহমেদ, এএসআই বাসু কান্তি দাশ, এএসআই জিতেন কর্মকার, এএসআই রকি বড়ুয়া ও পুলিশ সদস্য সুমন চন্দ্র পাল, চন্দ্র শেখর মুখার্জী, রূপক চন্দ্র দাস, আতাউর রহমান যৌথ অভিযান চালান।