বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে  ১০ মামলায় ১২৩০০ টাকা জরিমানা



কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লকডাউন প্রতিপালনে কঠোর অবস্থানে প্রশাসন। বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হলেই নিচ্ছেন ব্যবস্থা। ঘুরে দেখা যায় শহরের প্রতিটি অলিগলিতে প্রশাসনের সরব অবস্থান। আরও দেখা যায় নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য ও ঔষধের দোকানপাট ব্যতীত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে।
এদিকে সরকারি নির্দেশনা না মেনে দোকান খোলা রাখা, মাস্ক না পরে রাস্তায় চলাচল করা, হোটেল খোলা রেখে গণজমায়েত করে খাবার পরিবেশন করা এবং যাত্রী নিয়ে গাড়ি চলাচলের দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ মামলায় ১২ হাজার ৩০০ টাকা আদায় করে প্রশাসন।
মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ১১ টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত এসকল কার্যক্রমে নেতৃত্ব দেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম। এ সময় সহযোগিতায় ছিলেন, শ্রীমঙ্গল সহকারী কমিশনার ভূমি মোঃ নেছার উদ্দিন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন সহ অন্যান্য অফিসার ফোর্স।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম  বলেন, লকডাউন মেনে চলা সকলের জাতীয় দায়িত্ব। শ্রীমঙ্গলে করোনা ভাইরাস যে আকার ধারণ করছে তা থেকে বাঁচতে সবাইকে একটু কষ্ট করতে হবে। লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত সহ প্রশাসনের সব ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রীমঙ্গলের ব্যবসায়ীবৃন্দ সহ সকলের কাছে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি ও লকডাউন মেনে চলার প্রতি আহ্বান জানান।