বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে



 

কমলকুঁড়ি ডেস্ক :

সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগী সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘণ্টায় সিলেটে নতুন করে করোনাক্রান্ত ৯৯ জনের মধ্যে ৮৫ জনই সিলেট জেলার বাসিন্দা। অন্যদের মধ্যে সুনামগঞ্জ জেলায় ৪ জন, হবিগঞ্জে ৫ জন ও মৌলভীবাজার জেলায় আরও ৪ জন। এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ১ জন রোগী করোনাভাইরাস ধরা পড়ে। এদিকে নতুন করে আক্রান্তদের নিয়ে করোনাক্রান্তের সংখ্যা ১৭ হাজার ২২৯ জন। তার মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৬১১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৭৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৪১ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৯৮ জন। সুস্থ হওয়া ৩৯জনের মধ্যে ৩৮ জনই সিলেট জেলার বাসিন্দা। একজন মৌলভীবাজারের বাসিন্দা।
অন্যদিকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৬ হাজার ৬৬ জন। তারমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৯২০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২৯ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৯৪ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৩ জন।
সোমবার সকাল আটটা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া রোগীর সংখ্যা ২৮৩ জন। এরমধ্যে সিলেট জেলার ২১৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২৩ জন।

এছাড়াও সিলেটের চার জেলা মিলে ৯২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৮৬ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, হবিগঞ্জে একজন, ২ জন সুনামগঞ্জে ও ৩ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৮৩ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায়।