শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

সুনামগঞ্জের শাল্লায় লুটপাট,ভাঙ্গচুর, নির্যাতনেরর প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন



ঝলক দত্ত, শ্রীমঙ্গল


সুনামগঞ্জের শাল্লা উপজেলায় নোয়াগাঁও গ্রামে হিন্দু সম্প্রদায়ের ঘরবাড়ি ভাংচুর, মন্দির ভাংচুর, লুটপাত ও নারী নির্যাতনের সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে শ্রীমঙ্গলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখা,পৌর ও ইউনিয়ন শাখা,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিস্ট্রান ঐক্য পরিষদের উপজেলা শাখা, পৌর শাখা, ইউনিয়ন শাখার আয়োজনে এই মানববন্ধন অনুষ্টিত হয়।

শনিবার (২০ মার্চ) সকাল ১১ ঘটিকায় হবিগঞ্জ রোডস্থ শ্রী শ্রী জগন্নাথ দেবের আখড়া মার্কেটের সামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখা,পৌর ও ইউনিয়ন শাখা,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিস্ট্রান ঐক্য পরিষদের উপজেলা শাখা, পৌর শাখা, ইউনিয়ন শাখার আয়োজনে এই মানববন্ধন অনুষ্টিত হয়।
এই মানববন্ধনে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, যুগ্ন সাধারণ সম্পাদক এনাম চৌধুরী মামুন, শ্রীমঙ্গল উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সরকারি শিক্ষক সমিতির সভাপতি আ,স,ম এবাদুর রহমানসহ একাত্বতা প্রকাশ করেন বিএমএ ও ফারিয়া।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা. হরিপদ রায় বলেন,শাল্লায় মানবতা লঙ্ঘিত হয়েছে। আমরা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। তিনি বলেন, সকল ধর্মই শান্তি চায়। কিন্তু দুষ্কৃতিকারী দেশকে অস্থিতিশীল করার জন্য এসব করছে। এদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।
এছাড়াও বক্তব্য রাখেন শ্রীমঙ্গল জগন্নাথ দেবের আখড়া কমিটির সভাপতি অজয় দেব, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার আহবায়ক দ্বীজেন্দ্র লাল রায়, ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যার জয়শ্রী চৌধুরী, শ্রীমঙ্গল পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ছোটন চৌধুরী, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সদস্য সচিব সমীরন সরকার, সদস্য ডমনিক সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, যুগ্ম সম্পাদক জগৎজ্যোতি ধর, এনাম হোসেন চৌধুরী মামুন, ভূনবীর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক দেব, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত ভট্টাচার্য, কালাপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিমল দেব, সদর ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি স্বপন বিশ্বাস, সাতগাঁত্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সীতারাম অলমিক ও সাতগাঁত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ দত্ত প্রমুখ।