বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় পিকআপ ভ্যানের চাপায় সিএনজি চালক নিহত



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কুলাউড়ার পৌর শহরে পিকআপভ্যানের চাপায় নিজাম মিয়া (৫৫) নামে এক সিএনজি অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। ২৫ মার্চ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে পৌর শহরের স্টেশন চৌমুহনী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত নিজাম মিয়া উপজেলার কাদিপুর ইউনিয়নের চাঁতলগাঁও গ্রামের মৃত আমীর আলীর পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া-বড়লেখা রুটের সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের চালক নিজাম মিয়া গাড়ির সিরিয়াল নিয়ে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে স্টেশন চৌমুহনীতে সিএনজি অটোরিক্সাটি ঘুরাচ্ছিলেন। এমন সময় জুড়ী থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি টাটা পিক আপভ্যান (মৌলভীবাজার-ন-১১-০২১৭) সিএনজি অটোরিক্সাটিকে (মৌলভীবাজার-থ-১২-১৩২৩) চাপা দিয়ে চলে যায়। এসময় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে থাকা চালকরা গুরতর আহত অবস্থায় নিজামকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। তাঁর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানকার দায়িত্বরত ডাক্তার নিজামকে মৃত ঘোষণা করেন।

পুলিশ দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিক্সা ও পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে কুলাউড়া থানার অফিসার ইন চার্জ বিনয় ভূষণ রায় বলেন, ‘ঘাতক পিকআপভ্যান ও দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সাটি থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। চালকও থানায় আটক রয়েছে। সিলেট নিয়ে যাওয়ার পর অটোরিক্সা চালক নিজামের মৃত্যু হয়েছে বলে জেনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে অভিযোগ দেয়া হলে প্রয়োজনী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।’