বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

করোনার ২য় ধাপ মোকাবেলায় শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি জোরদারের লক্ষ্যে টুরিস্ট পুলিশের মতবিনিময়






কমলকুঁড়ি রিপোর্ট  :
শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ টি হেভেন রিসোর্টে বুধবার (২৪ মার্চ) দুপুরে টুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোনের ইনচার্জ সহকারী পুলিশ সুপার এস এম আহসান হাবীব এর নেতৃত্বে শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার সভাপতি আবু সিদ্দিক মোঃ মুসা’র সাথে করোনার ২য় ধাপ মোকাবেলায় মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় টুরিস্ট পুলিশ শ্রীমঙ্গল সাব জোনের পরিদর্শক মোঃ হাবিবুর রহমান, দেবাংশু কুমার দে এবং উপ পরিদর্শক মোহাম্মদ রুহুল আমিন উপস্থিত ছিলেন।
মতবিনিময় কালে টুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোনের সহকারী পুলিশ সুপার এস এম আহসান হাবীব বলেন, দেশজুড়ে করোনা ভাইরাস আবারো বৃদ্ধি পাচ্ছে। বিগত দিনে শ্রীমঙ্গলের করোনা পরিস্থিতি সারা দেশের তুলনায় বেশ ভাল ছিল।
তিনি বলেন, শ্রীমঙ্গলের সর্বসাধারণের জানমাল রক্ষায় এবং করোনার প্রকোপ থেকে রক্ষা পেতে শ্রীমঙ্গলের হোটেল রিসোর্ট গুলিতে কঠোরভাবে স্বাস্থ্যবিধি পালন করতে হবে। দেশের বিভিন্ন এলাকা থেকে পর্যটন নগরী শ্রীমঙ্গলে প্রতিদিন কয়েক হাজার মানুষ প্রবেশ করে, তাদের মাধ্যমে কোন ভাবে যেন ভাইরাস এ অঞ্চলে ছড়াতে না পারে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে।
তিনি আরও বলেন, স্বাস্থ্যবিধি প্রতিপালনের বিকল্প কিছু নেই তাই খুব দ্রুত সব হোটেল রিসোর্ট এর মালিকদের সাথে বসে আলোচনা করা হবে পাশাপাশি টুরিস্ট পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে, তারা প্রতিদিন বিভিন্ন হোটেল রিসোর্টে গিয়ে স্বাস্থ্যবিধি প্রতি পালনের লক্ষ্যে পরামর্শ প্রদান করছেন।