শনিবার, ৬ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে সামগ্রীক উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত 



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলার সামগ্রিক উন্নয়নে সরকারি কর্মকর্তা জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধী সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৯ জানুয়ারি  শনিবার সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে শ্রীমঙ্গলের জেলা পরিষদ অডিটোরিয়ামে শ্রীমঙ্গল উপজেলার সামগ্রীক উন্নয়নে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধী সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ  মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।
সিলেট বিভাগের কমিশনার   মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে  ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা  নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব  হেলালুদ্দীন আহমদ।


বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ জাকারিয়া, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান  মিছবাউর  রহমান, মৌলভীবাজার জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া, শ্রীমঙ্গল উপজেলা (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব ভেবুল, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল প্রমুখ।
অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে শ্রীমঙ্গল উপজেলা সামগ্রীক উন্নয়নের কাজ দেখানো হয় এবং পৌরসভার নির্বাচনের বিষয়সহ  অন্যান্য সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোকপাত করা হয়।
পরে অতিথিদের শুভেচ্ছা স্মারক ও উপহার প্রদান করা হয়।