শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

পৌর নির্বাচন: কমলগঞ্জে মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৩১ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জনের মনোনয়ন পত্র দাখিল




কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন মেয়র পদে আওয়ামীলীগ, বিএনপি মনোনীত প্রার্থীসহ ৪ জন, কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। রোববার কমলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং অফিসার মুহাম্মদ আলমগীর হোসেনের উপস্থিতিতে তারা মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেয়া মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মো: জুয়েল আহমদ, বিএনপির মোহাম্মদ আবুল হোসেন, স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো: আনোয়ার হোসেন ও উপজেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মো: হেলাল মিয়া। এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামি ১৬ জানুয়ারি ২য় ধাপে অনুষ্ঠিত হবে কমলগঞ্জ পৌরসভার নির্বাচন।


কমলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্ণিং অফিসার জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, রোববার সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র জমা নেয়া হয়েছে। আচরনবিধি ও স্বাস্থ্যবিধি মেনে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ২২ ডিসেম্বর যাচাই বাছাই, ২৯ ডিসেম্বর মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন ও প্রতিদ্বন্দি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ৩০ ডিসেম্বর। আাগামী ১৬ জানুয়ারি ২য় ধাপে কমলগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।