বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ট্রলিগাড়ীর চাপায় প্রাণ গেল বৃদ্ধার




কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ-কুরমা সড়কের হেরেঙ্গাবাজার এলাকায় ট্রলিচাপায় প্রাণ গেল আমিনা বেগম (৮৫) নামে এক বৃদ্ধা মায়ের। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ ঘটনাটি ঘটে। পুলিশ ট্রলিটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে কমলগঞ্জ-কুরমা সড়কের হেরেঙ্গাবাজার এলাকায় ইট বহনকারী ট্রলিচাপায় পথচারী আমিনা বেগম নামে এক বৃদ্ধা গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বপ্রাপ্ত মেডিক্যাল অফিসার ডা: অভিজিৎ সিংহ দুপুর ১টা ৩৫ মিনিটে তাকে মৃত ঘোষনা করেন। নিহত আমিনা বেগম উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের তৈমুজ মিয়ার স্ত্রী।
কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক মহাদেব বাচাল জানান, পুলিশ ট্রলি উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহত বৃদ্ধার লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আপতত কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। কেউ লিখিত অভিযোগ দিলে তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।