শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন



 

কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন করা হয়েছে। সর্বসম্মতিক্রমে এনটিভি ইউরোপ এর কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ সভাপতি ও দৈনিক মুক্ত খবর কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি নির্মল এস পলাশ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকালে উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যান সংলগ্ন ডরমিটরি হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আসহাবুল ইসলাম শাওনের সঞ্চালনায় প্রথম অধিবেশনে বার্ষিক সাধারণ সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক  মো: মোস্তাফিজুর রহমান। বক্তব্য রাখেন সীতারাম বীন, অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, মোনায়েম খান, আব্দুল বাছিত খান, নির্মল এস পলাশ, আহমেদুজ্জামান আলম, সুমন আহমদ।
অনুষ্ঠানের ২য় অধিবেশনে প্রেসক্লাব সম্পাদক মো: মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে উপস্থিতিদের সর্বসম্মতিক্রমে এনটিভি ইউরোপ কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি পিন্টু দেবনাথ সভাপতি ও দৈনিক মুক্তখবর কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি নির্মল এস পলাশকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


পরে নতুন কমিটির সদস্যরা লাউয়াছড়া জাতীয় উদ্যান সংলগ্ন ডরমিটরি লেইক পরির্দশন করেন। চারিদিকে প্রকৃতির সৌন্দর্য্য বর্ধন ও পর্যটকদের আরো আকর্ষনীয় করে গড়ে তোলার লক্ষ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি দেয়ার দাবী জানান কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নব নির্বাচিত সদস্যবৃন্দ।