মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

কমলগঞ্জে জমি সংক্রান্তের জের ধরে ছোট ভাইয়ের কোদালের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজরের কমলগঞ্জে জমি জমা সংক্রান্ত   বিরোধের জের ধরে ছোট ভাইয়ের কোদালের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইসলামপুর ইউনিয়নের পশ্চিম কালারায়বিল গ্রামে। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জনা যায়, কমলগঞ্জ উপজেলার  পশ্চিম কালারায়বিল গ্রামের কৃষ্ণ কান্ত সিংহ (৭০) ও তার ছোট ভাই লাল মোহন সিংহ (৫৫) এর সাথে জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জের ধরে গত ২৬ নভেম্বর সকাল ১০টার দিকে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে লাল মোহন সিংহ পিছন থেকে কোদাল দিয়ে বড় ভাই কৃষ্ণ কান্ত সিংহকে মাথায় আঘাত করেন। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে রোগীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করেন।পরবর্তীতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ৩০ নভেম্বর রাতে তার মৃত্যু হয়।
মঙ্গলবার (০১ডিসেম্বর) সন্ধ্যায় নিহতের মরদেহ বাড়িতে আনা হলে স্ত্রী ও মেয়েদের আহাজারিতে এক হৃদয়বিদরক ঘটনার সৃষ্টি হয়।

স্থানীয় গ্রামবাসীরা জানান, ভাই ভাই দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছে। এর জের ধরে ছোট ভাই বড় ভাইয়ের মাথায় পিছন থেকে আঘাত করেন। পরে চিকিৎসা অবস্থায় বড় ভাইয়ের মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের মেয়ে রমা রাণী সিনহা বাদী হয়ে লাল মোহন সিংহকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যার নং ১৮।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলকুঁড়িকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।