বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় ৭ বছরের এক শিশু নিহত



ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি :

শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ ৩নং পুল সংলগ্ন নজরুল কমিউনিটি সেন্টারে বিবাহ অনুষ্ঠানে এসে সড়ক দুর্ঘটনায় নিহত হয় ৭ বছরের শিশু শাহী হাসান হৃদয়।
শুক্রবার(১৩ নভেম্বর) বিকাল সাড়ে ৩ ঘটিকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহী হাসান শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের উত্তর সিরাজনগর গ্রামের কুয়েত প্রবাসী মোঃ আব্দুল মতিনের ছোট সন্তান ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় শাহী হাসান তার মায়ের সাথে নজরুল কমিউনিটি সেন্টারে একটি বিবাহ অনুষ্ঠান শেষে বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পারাপারের সময় শ্রীমঙ্গল মৌলভীবাজার আঞ্চলিক রোডের সন্নিকটে নজরুল কমিউনিটি সেন্টারের সম্মুখে মায়ের হাতে ধরে থাকা অবস্থায় একটি কোম্পানির কভার্ডভ্যান (চট্ট মেট্রো-শ ১১৩১৮৯) গাড়ির চাপায় ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন শাহী হাসান হৃদয় নামের এই শিশু। এসময় তার মাও আহত হয়।

পরে গুরুতর আহত মনে করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আবু নাহিদ তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এএসআই নজরুল ইসলামের নেতৃত্বে মৌলভীবাজার রোড ৫ নং পুল সংলগ্ন এলাকা থেকে আটক করে নিয়ে আসে এসময় উত্তেজিত জনতা গাড়িটি ভাঙচুরের চেষ্টা করেছিল। তিনি অক্ষত অবস্থায় গাড়িটি শ্রীমঙ্গল থানায় নিয়ে আসেন এর চালক পলাতক। কভার্ডভ্যানটি সিপি বাংলাদেশ লিমিটেড কোম্পানির বলে জানা গেছে।