সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের মুন্সীবাজার ইউনিয়ন বিএনপির সম্মেলন ও কমিটি গঠন



কমলকুঁড়ি রিপোর্ট

বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপিকে সু-সংগঠিত করার লক্ষে উৎসবমূখর পরিবেশে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় মুন্সীবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মো.শফিকুর রহমান চৌধুরীর সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি ও কমলগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এম এ মুকিত। যুবদল নেতা আছনাজ আহমেদ তরফদার ইমনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো.মতিন বক্স। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য ও কমলগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গোলাম কিবরিয়া শফি, জেলা বিএনপির সদস্য ইকবাল পারভেজ চৌধুরী শাহিন, উপজেলা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাবু, সদস্য আলম পারভেজ চৌধুরী সোহেল, মো.মুজিবুর রহমান মুকুল, শিপার আহমদ তরফদার প্রমূখ।

সম্মেলনে উপস্থিত কাউন্সিলারদের মতামতের ভিত্তিতে মো.সাদেক মিয়াকে সভাপতি, মো.রেজাউল করিম নোমানকে সাধারণ সম্পাদক, মো. লুৎফুর রহমান সাইফুলকে সাংগঠনিক সম্পাদক, হাজ্বী মো.নূর মিয়াকে
সিনিয়র সহ সভাপতি ও মো.ছুবহান মিয়াকে সহ সভাপতি করে আংশিক কমিটি ঘোষনা করা হয় এবং আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ গঠনের নির্দেশ প্রদান করা হয়।
অনুষ্ঠানে জেলা, উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।