কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌর এলাকার ব্রাহ্মণ, পুরোহিত ও ৭টি পূজামন্ডপ কমিটিকে নগদ অর্থসহ স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২১ অক্টোবর) বিকাল ৪টায় কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে এ নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে ও কাউন্সিলর মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি শংকর লাল সাহা, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কমলগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, কাউন্সিলর রফিকুল ইসলাম রুহেল, দেওয়ান আব্দুর রহিম মুহিন, আয়েশা সিদ্দিকা, মুসলিমা বেগম প্রমুখ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিখিল চন্দ্র কর, শিবদাস দেব শিবু, সুনীল মালাকার, বিষ্ণু কান্ত পাল, নিখিল মালাকার প্রমুখ।

এসময় পৌর এলাকার ব্রাহ্মণ, পুরোহিত, পৌরসভার ৭টি পূজা মন্ডপের সভাপতি-সম্পাদক, সাংবাদিকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও দুপুরে কমলগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌর মেয়র মো. জুয়েল আহমদের ব্যক্তিগত কার্যালয়ে ১২০ জন হতদরিদ্র সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে দুর্গাপূজা উপলক্ষে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।