শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে দূর্ঘটনার ৩দিন পর যুবকের মৃত্যু



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি অটো ও মোটরসাইকেল সংঘর্ষে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর বৃহস্পতিবার সকালে ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করে কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের কোণাগাঁও-এর যুবক রাসেল আহমেদ (২৫)।

গত সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৩টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনা এলাকায় একটি সিএনজি অটোর ধাক্কায় ছিটকে পড়ে একটি গাছের সাথে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়ে ঢাকার ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করে।

আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদাল হোসেন জানান, নিহত যুবক রাসেল আহমদ-এর গ্রামের বাড়ি জামালপুরে হলেও তার বড় বোন মৌসুমী রেখার স্বামীর বাড়ি কমলগঞ্জের আদমপুরের কোণাগাঁও থাকতো। তার বোন একটি বেসরকারী টিভি চ্যানেলে কর্মরত থাকলে ও সম্প্রতি সে স্বামীর বাড়ি আদমপুরে এসেছিল। সোমবার বোনের জন্য ট্রেনের টিকেট সংগ্রহ করতে যুবক রাসেল মোটরসাইকেল নিয়ে বের হয়ে আদমপুরে ফিরে যাবার পথে সোমবার বিকেল ৩টায় কমলগঞ্জ উপজেলা চৌমুনা এলাকায় একটি সিএনজি অটোর ধাক্কায় ছিটকে পড়ে সড়ক ধারের একটি গাছের সাথে আঘাত পেয়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতাল হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মঙ্গলবার রাতে ঢাকার ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে নিভিড় পর্যবেক্ষণে রাখা হয়। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় যুবক রাসেল মৃত্যুবরণ করেন।

নিহত যুবকের বড় বোন মৌসুমী রেখা সড়ক দূর্ঘটনায় ছোট ভাই রাসেলের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে বলেন, সে তিন দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে বৃহস্পতিবার সকালে মারা যায়। বৃহস্পতিবার বিকেলে তার মরদেহ নিয়ে জামালপুরের গ্রামের বাড়ির দিকে রওয়ানা হয়েছেন