বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি’র উদ্যোগে কোভিড-১৯ এ ৩ দিনব্যাপী গুডবাজারের মাধ্যমে ৮৫০ পরিবারকে খাদ্য সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরন



কমলকুঁড়ি রিপোর্ট


মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বেসরকারী আন্তর্জাতিক উন্নয়নমূলক সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি’র উদ্যোগে ৮৫০ জন শিশু পরিবারের মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে  খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই)  দুপুরে “গুড বাজার জিএনবি” এর প্রধান অতিথি হিসাবে শুভ উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

ব্যতিক্রমী গুড বাজারের মাধ্যমে কোভিড-১৯ এর কারনে ৮৫০জন অসহায় শিশু পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরন করা হয়। যারা এই সাহায্য নেয় তারা তাদের চাহিদা অনুসারে বিনামূল্যে তাদের পছন্দের পণ্যটি গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজের গুড বাজার থেকে সংগ্রহ করে আনন্দ সহকারে হাঁসতে হাঁসতে প্রস্থান করে। তিনদিনের এই বাজার উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবদাল হোসেন, কমলগঞ্জ থানার এসআই মোঃ সিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য কে মনিন্দ্র কুমার সিংহ, গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি’র ব্যবস্থাপক রোমিও রতন গমেজ, প্রোগ্রাম ইনচার্জ প্রবীর নকরেক , হেলথ অফিসার মহাদেব রায় নিশান, আই জি অফিসার রবিন্দ্র শীল ও কমিউনিটি এ্যাকশন টিমের সদস্য বৃন্দ।

উল্লেখ্য, বাজারের কার্যক্রম চলবে আগামী ২৯ জুলাই ২০২০ পর্যন্ত। মোট ১৪ শ পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করা হবে বলে গুড নেইবারস মৌলভীবাজার সিডিপি সূত্রে জানা যায়।