বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় যুবকের লাশ উদ্ধার : মৃত্যু নিয়ে রহস্য



কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কুলাউড়ায় নিখোঁজ হওয়ার একদিন পর রাসেল আহমদ (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে হোসেনপুর গ্রামের একটি হাওরের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহত রাসেল উপজেলার কাদিপুর ইউনিয়নের আমতৈল গ্রামের মজমিল আলীর ছেলে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ মো. ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রাসেল বুধবার রাত ১১টার দিকে তাঁর নিজ বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পরেও তাঁর কোন সন্ধান না পাওয়ায় তাঁর পরিবার ১৬ জুলাই কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের একদিন পর শুক্রবার সকাল সাড়ে ৮টায় হোসেনপুর গ্রামের গোয়ালজুর হাওরের পানিতে তাঁর মৃত লাশ পাওয়া যায়। পারিবারি সূত্রে জানা যায়, বুধবার রাতে আমার ভাই বাজার থেকে বাড়ি ফিরে খাওয়া শেষে পরিবারের সবার সাথে হাসিখুশি করে কথা বলে। রাসেল প্রায়শই ধূমপান করতো। রাত ১১টায় তাঁর স্ত্রীকে দরজা খোলা রাখতে বলে বাড়ি থেকে বের হয়ে যায়। তখন বাড়ির পাশে একটি কালভার্টে বসে সিগারেট খাচ্ছিলো তখন স্থানীয় এলাকার দুই জন ব্যক্তি তাকে দেখতে পায়। ঘটনার দিন রাতে ওই এলাকায় পিডিবির বিদ্যুতের লাইন চুরি হয়েছে। আমাদের ধারণা, ওই সময় বিদ্যুতের লাইন চুরির সময় হয়তো আমার ভাই চোরদের দেখে ফেলে। তাই তারা চক্রান্ত করে আমার ভাইকে হত্যা করেছে। আমরা এ ঘটনার সঠিক তদন্তের মাধ্যমে ন্যায় বিচার চাই।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাসেল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। তবে এ ঘটনা রহস্যময় মনে হচ্ছে। মৃত্যুর সঠিক কারণ তদন্ত না করে কিছু বলা যাবে না। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।