শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সবাই একসাথে কাজ করে করোনা ভাইরাসের এই সংকট মোকাবেলা করতে হবে।- মেয়র মো. জুয়েল আহমেদ



 
কমলকুঁড়ি রিপোর্ট


কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ বলেছেন,  করোনা ভাইরাসের এই সংকটময় পরিস্থিতিতে প্রশাসন, জনপ্রতিনিধির পাশাপাশি কমলগঞ্জে কর্মরত সাংবাদিকরা নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা অনুযায়ী ও করোনা ভাইরাস প্রতিরোধে যে রূপরেখা তৈরি করেছেন সেই অনুযায়ি মাঠপর্যায়ে আমরা জনপ্রতিনিধিরা কাজ করছি। সবাই একসাথে কাজ করে করোন ভাইরাসের এই সংকট মোকাবেলা করতে হবে।

 সোমবার (৪মে) দুপুর ৩টায় মৌলভীবাজারের কমলগঞ্জে প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ উপরোক্ত কথাগুলো বলেন। কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় পৌর মেয়র মো: জুয়েল আহমেদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষদের ত্রাণ সহায়তা দিচ্ছেন। সরকারের এই কার্যক্রম যাতে প্রশ্নবিদ্ধ না হয় সে দিকে সাংবাদিকদের নজর রাখার অনুরোধ জানান তিনি। সরকারি কোন কর্মকর্তা, কোন জনপ্রতিনিধি, কোন দপ্তর কিংবা কোন ব্যাক্তির কারণে সরকারের এই কার্যক্রম প্রশ্নবিদ্ধ হলে তার দায় নিজেদেরকেই নিতে হবে। আমার কারণে কিংবা আমার দপ্তরের কারণে কোনকিছু বন্টনে সরকার যদি প্রশ্নবিদ্ধ হয় তাহলে সেই দায় আমার সেটা আমাকে বুঝতে হবে। কমলগঞ্জের কর্মরত সাংবাদিকরা করোনা সর্ম্পকিত খবরাখবর সুন্দরভাবে উপস্থাপন করছেন যা কমলগঞ্জবাসী সবসময় মনে রাখবে। কমলগঞ্জে সরকারের ত্রাণের পাশাপাশি আমরা জনপ্রতিনিধিরাও নিজ উদ্যোগে ত্রাণ বিতরণ করে যাচ্ছি। সরকারি কোন কর্মকর্তা-কর্মচারীর অসচ্ছতার কারণে যদি সাধারণ মানুষ তাদের অধিকার থেকে বঞ্চিত হয় তাহলে জনগণ তা ক্ষমা করবে না। কমলগঞ্জের ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সরকারের যে ত্রাণ আসবে তা সচ্ছতার মাধ্যমে যাতে জনগণ পায় তার দিকে সাংবাদিকদের নজর রাখার আহবান জানান তিনি। এ অবস্থায় কে বড় কে ছোট তা দেখার সময় নয়।
মতবিনিময় সভায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।