বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ধলাই নদীতে মাছ শিকার করতে পানিতে ডুবে কিশোরের মৃত্যু



কমলকুঁড়ি রিপোর্ট :

৪ বন্ধু মিলে মাছ শিকার করতে যায় জীবন কূর্মী। ৩ বন্ধু পারে উঠলে সে উঠতে পারেনি। ২ ঘন্টা পর জীবন লাশ হয়ে উদ্ধার হল। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের কমগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের বিষ্ণুপুর এলাকায়।

জানা যায়, কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের দেওরাছড়া চা বাগানের চা শ্রমিক দুর্গা কুর্মীর ছেলে জীবন কূর্মী (১৪)  সহ ৪ বন্ধু মিলে রবিবার (১০ মে) পাশ্ববর্তী বিষ্ণুপুর এলাকায় ধলাই নদীতে মাছ ধরতে যায়। মাছধরা শেষ হলে ৩ বন্ধু ধলাই নদীর তীরে উঠলেও জীবন না উঠায় তাকে খুঁজতে থাকে। অনেক খোঁঝাখুজির পর সন্ধ্যায় ৬টায় তার লাশ উদ্ধার করা হয়।

দেওড়াছড়া চা বাগান ওয়ার্ডের ইউপি সদস্য সিতাংশু কর্মকার বলেন, দেওড়াছড়া চা বাগানের চা শ্রমিক সন্তান জীবন কুর্মী বন্ধুদের সাথে বিষ্ণুপুর এলাকায় ধলাই নদীতে মাছ ধরতে যায়। জীবন কুর্মী পানিতে ডুব দিয়ে নিচ থেকে মাছ ধরে আনতে গেলে সে আর পানির নিচ থেকে উঠে আসেনি। বিকেল ৪টা থেকে সহযোগীরা পানির নিচে অনেক খোঁজাখুজির পর সন্ধ্যা সাড়ে ৬টায় জীবনের লাশ উদ্ধার করে।

ইউপি সদস্য আরও বলেন, সম্ভবত জীবন সাঁতার জানে না বলে আর পানির নিচ থেকে উঠে আসতে পারেনি। সে পানির নিচে কোথাও আটকা পড়েছিল। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।