শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ পৌরসভায় উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপির পক্ষ থেকে শ্রমজীবীদের মধ্যে খাদ্য সহায়তা, নগদ অর্থ বিতরণ ও সাংবাদিক ও পুলিশ সদস্যদের পিপিই প্রদান



কমলকুঁড়ি রিপোর্ট


মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় করোনা ভাইরাস এর কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবীদের মধ্যে খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শুক্রবার (৮ মে) কমলগঞ্জ পৌরসভার কার্যালয়ের সম্মুখে বিকাল ৩টায় মহান জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপির পক্ষ থেকে এসব বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান, কমলগঞ্জ উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, পৌর কাউন্সিলরবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।
আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির পক্ষ থেকে কমলগঞ্জ পৌরসভায় কর্মহীন শ্রমজীবী ৮০ জনকে খাদ্য সহায়তা ও কমলগঞ্জ পৌরসভার পক্ষ থেকে ৬০ জনকে ৫০০ টাকা করে ৩০ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও তিনি সাংবাদিক ও পুলিশ সদস্যদের পিপিই প্রদান করেন। পক্ষে গ্রহণ করেন কমলগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ ও সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান ও পুলিশের পক্ষে ওসি মো: আরিফুর রহমান।