মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে দরিদ্র ৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলো গুড নেইবারস্ বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি



কমলকুঁড়ি রিপোর্ট

“ভালো প্রতিবেশী ভালোবাসা” এই শ্লোগান সামনে নিয়ে আন্তর্জাতিক বেসরকারী সংস্থা গুড নেইবারস্ বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি কর্তৃক করোনা ভাইরাস সংগ্রমণ প্রাদুর্ভাব (কোভিড-১৯) এর কারণে কর্মহীন ৪০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।


সোমবার (১১ মে) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের নয়াপত্তনস্থ গুড নেইবারস্ বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি’র কার্যালয়ের সম্মুখে সামাজিক নিরাপত্তা দূরত্ব বজায় রেখে ৪০০ অসহায়, দরিদ্র ও কর্মহীনদের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আটা, ১ লিটার তেল ও ১টি সাবান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন গুড নেইবারস্ বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি’র ব্যবস্থাপক রোমিও রতন গোমেজ, আদমপুর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: হেলাল উদ্দিন, ইউপি সদস্য কে মনিন্দ্র কুমার সিংহ, মেডিকেল অফিসার ডা. শ্রীনিবাস দেবনাথ, হেলথ অফিসার মহাদেব রায় নিশান, প্রোগ্রাম অফিসার প্রবীর নকরেক, একেবাংলা স্কুলের প্রধান শিক্ষক সুরচন্দ্র সিংহ প্রমুখ।