মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

হবিগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ৮২ হাজার টাকা জরিমানা আদায়



কমলকুঁড়ি রিপোর্ট

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের সার্বিক নির্দেশনায় এবং পরিচালক (প্রশাসন) তত্ত্বাবধানে হবিগঞ্জে সদরের বাণিজ্যিক এলাকায় অভিযান পরিচালনা করে ফার্মেসী সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ৮২ হাজার টাকা জরিমানা আদায় করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলা কার্যালয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা এ অভিযান পরিচালনা করেন। এসময় জেলা বাজার কর্মকর্তা ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি  এর পরিচালক  দেওয়ান মিয়া ও হবিগঞ্জ জেলা পুলিশ অভিযানে সহায়তা করেন।

সহকারী পরিচালক দেবানন্দ সিনহা জানান, রবিবার (৩ মে ২০২০) হবিগঞ্জ সদরে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়, আমদানিকারকের সীল বিহীন বিদেশী ঔষধ বিক্রয়, হ্যান্ড গ্লাভস এর দাম ক্রয় মূল্যর চাইতে অনেক বেশি দামে বিক্রয় করার কারণে মোদক ফার্মেসী’কে ২০ হাজার, মদিনা ফার্মেসি’কে ৩০ হাজার, ওরিয়েন্টাল ফার্মেসি’ কে ১০ হাজার, যমুনা ফার্মেসী’ কে ২০ হাজার ও মূল্যতালিকা না টাঙানোর কারণে চৌধুরী বাজারের মা এন্টারপ্রাইজ কে ২ হাজার সহ ৫ টি প্রতিষ্ঠানকে মোট ৮২ হাজার টাকা জরিমানা করা হয় ।