মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান : কমলগঞ্জের দেওরাছড়া চা বাগানে ৩০ লিটার চোলাই মদ উদ্ধার ॥ থানায় মামলা 



কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জে ৩০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়। আসামীরা পলাতক রয়েছে।
মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের দেওরাছড়া চা বাগানে এক অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক মোঃ এমদাদুল্লাহ। পুলিশের ফোর্স নিয়ে অভিযানকালে দেওরাছড়া চা বাগানের ইরেশ মণি ভূমিজ এর ছেলে মনিরাম ভূমিজ (৩৮) এর ঘরে থেকে ৩০ লিটার দেশীয় চোলাই মদ ও একই বাগানের মহেন্দ্র ঘাটুয়ার ছেলে অরুন ঘাটুয়া (৪০) এর ঘর থেকে ২০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করেন। যার বাজার মূল্য ১৫ হাজার টাকা। এব্যাপারে কমলগঞ্জ থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৪ ও ১৫, তারিখ ২৩ এপ্রিল ২০২০। আসামী মনিরাম ভূমিজ ও অরুন ঘাটুয়ার পলাতক রয়েছে।

উল্লেখ্য, বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে সকল চা বাগানে লাইসেন্সধারী মদের দোকান প্রশাসন বন্ধ ঘোষণা করে। আর এই সুযোগে এক শ্রেণীর লোক নিজস্বভাবে ঘরে চোলাই মদ তৈরি করে বিক্রি করে আসছে।

এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক মোঃ এমদাদুল্লাহ কমলকুঁড়ি-কে  চোলাই মদ উদ্ধার, থানায় মামলা ও আসামী পলাতকের কথা স্বীকার করেন। তিনি জানান, শীঘ্রই আসামীদের গ্রেফতার করতে তৎপরতা অব্যাহত রয়েছে।