বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ



আর কে সোমেন,  কমলগঞ্জ:
করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে “ঘরে থাকুন, নিরাপদ থাকুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার কর্মহীন দিনমজুর, শ্রমজীবীসহ নিম্ন আয়ের মানুষজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে কমলগঞ্জ পৌরসভার আয়োজনে বৃহস্পতিবার(২এপ্রিল) দুপুর ২টায় পৌরসভা মিলনায়তনে নিরাপদ দূরত্ব বজায় রেখে কর্মহীন ১৪০জনের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
কমলগঞ্জ পৌর মেয়র মো: জুয়েল আহমেদের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আশেকুল হক,ওসি তদন্ত সূধীন চন্দ্র দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আসাদুজ্জামান, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়কুমার হাজরা।
এসময় কমলগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও উপস্থিত ছিলেন।
এছাড়াও উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এম.পি কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার,নার্স ও অন‍্যান‍্য স্বাস্থ্য কর্মীদের জন‍্য পিপিই প্রদান করেন। পিপিই গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মে.মাহবুবুল আলম।