বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে কর্তৃক খাদ্যসামগ্রী বিতরণ



আর. কে. সোমেন, কমলগঞ্জ: করোনা সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য সরকার দেশের বিভিন্ন জেলার মত মৌলভীবাজার জেলাও লকডাউন করেছে। এতে করে দৈনন্দিন খেটে খাওয়া বিভিন্ন শ্রেনীপেশার মানুষ নিজ নিজ বাড়িতে আটকা পড়েছে। আয় উপার্জনহীন এসব মানুষের অভাব এখন নিত্যদিনের সাথী। তাই মানুষের এই দুর্দিনে কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র উদ্যোগে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা’য় বিতরণ করা হয় নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।
আজ শুক্রবার ১৭ এপ্রিল সকাল ১০টায় ভানুগাছ বাজারের মাধবপুর রোডস্থ একটি বাড়ীতে প্যাকেটিং শেষে পৌরসভা ও ইউনিয়নগুলোতে সংগঠনের সংশ্লিষ্ট ব্যক্তিদের মাধ্যমে মোট ১ হাজার ৫০টি পরিরারের মাঝে বিতরণ করা হয়।
কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র সভাপতি প্রভাষক শেখ এম শামীম শাহেদ ও সম্পাদকদ্বয় মো. বুলবুল আহমেদ, গোলাম সরওয়ার মকবুল (সালাম) জানান, মরণ ব্যাধি করোনা ভাইরাসের ফলে আমরা প্রবাসের বাঙ্গালিরাও ঘরবন্ধি, আমরা একে অন্যের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের নিজ এলাকার দুঃখ- দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ানোর কথা জানালে সংগঠনের সম্পৃক্তরা মানবতার কথা চিন্তা করে সহযোগিতায় এগিয়ে আসে। আমরা চাই প্রবাসে ও দেশের বিত্তশালিরা যেন নিজ সামর্থ অনুযায়ী অসহায় কর্মহীনদের পাশে দাঁড়ায়।
বিতরণকৃত খাদ্যসামগ্রীর প্রতি প্যাকটে রয়েছে ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১/২ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন ও ১/২ লিটার সয়াবিন তৈল।