শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ৭ শতাধিক পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন




কমলকুঁড়ি রিপোর্ট
করোনা ভাইরাস প্রতিরোধ ও পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে ৭২৩ পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। চলমান করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের মানুষের মাঝে বৃহস্পতিবার দুপুর ১টায় শমশেরনগর ইউনিয়নের রাধানগর গ্রামে আহলে সুন্নত ওয়াল জামায়াত ও দাওয়াতি ইসলামীর মাধ্যমে ৩০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন কমলগঞ্জ উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ইমতিয়াজ আহমেদ বুলবুল। শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সাবেক সভাপতি আব্দুল মালিক বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানের সম্মানিত অতিথি ছিলেন কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী, আহলে সুন্নত ওয়াল জামায়াত মৌলভীবাজার জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মাও: আব্দুল মোহিত হাসানী, কমলগঞ্জ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ময়সুল ইসলাম খান, আব্দুস সামাদ সাইল প্রমুখ।
শমশেরনগর ইউনিয়নের ভাদাইর দেউল গ্রামে নবধারা শমশেরনগরের উদ্যোগে ৬৩টি নির্ধারিত পরিবারের মাঝে দ্বিতীয় কিস্তির খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এদিকে বৃহস্পতিবার দুপুরে মুন্সীবাজার ইউনয়িনের পরাধর মহিলা উন্নয়ন পরিষদের উদ্যোগে মুন্সীবাজার ইউনয়িনের হরিশ্মরণ গ্রামে ও পতনউষার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে কর্মহীন অসহায় ৩৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইউপি সদস্য মো. শফিকুর রহমান।