শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ‘স্বপ্নের ফেরিওয়ালা’ সংগঠনের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্র সামগ্রী বিতরণ



 কমলকুঁড়ি রিপোর্ট


প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় ও হতদরিদ্র ৫০পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আত্ম মানবতায় নিয়োজিত সংগঠন ‘স্বপ্ন ফেরিওয়ালা’। সংগঠনের সদস্যদের নিজ অর্থায়নে এসব খাদ্র সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের সদস্যরা বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ৯টা থেকে এসব খাদসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ হেলাল উদ্দিন, সংগঠনের সভাপতি শাহিনূর রহমান দিপু, সহ-সভাপতি সাংবাদিক সজীব দেবরায়, শাহ নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মোস্তাকিন আহমেদ, সদস্য রেদওয়ান অর রশীদ ভূইয়া, শামসুদ্দিন চৌধুরী মিশন, আজহারুল ইসলাম, আতিফ চৌধুরী, কায়ছার মিয়াসহ কমিটির অন্যান্য সদস্যরা।
সংগঠনের সভাপতি শাহিনূর রহমান দিপু বলেন, করোনা ভাইরাসের সরকারিভাবে জনসমাগম ও চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এতে কাজ হারিয়ে চরম বিপাকে পড়েছেন দিনমজুর, শ্রমজীবীসহ নিম্ন আয়ের মানুষজন। সংসার চালাতে গিয়ে হিমশিম খাচ্ছেন তারা। কমলগঞ্জের কর্মহীন এসব অসহায় ও হতদরিদ্র ৫০পরিবারের মধ্যে আমাদের সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের সাধ্যমত পর্যায়ক্রমে আরো বিতরন করা হবে। দেশের এই সংকটাপন্ন পরিস্থিতিতে দেশের উচ্চবৃত্ত সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।