মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে যৌথ অভিযানে ২৮ মামলা ॥ ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায়




কমলকুঁড়ি রিপোর্ট
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধকালে সরকারি নির্দেশনা অমান্য করায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ও পতনউষার ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোটরসাইকেল আরোহী ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের উপর ২৮টি মামলা হয়েছে। ২৮টি মামলায় নগদ ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়। বুধবার (৮ এপ্রিল) দুপুর থেকে পুলিশ ও সেনা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে এ অভিযান পরিচালনা করেন কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী।
সহকারি কমিশনারের (ভূমি)-এর কার্যালয় সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা না মেনে দকোনপাট খেলা রাখা, হেলমেট বিহিন মোটরসাইকেল চালানো ও বিনা কারণে হাট বাজারে ঘুরে বেড়ানোয় শমশেরনগর বাজার ও পতনউষার ইউনিয়নের শহীদ নগর বাজারে যৌথ বাহিনীর উপস্থিতিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় মোট ২৮টি মামলা হয়েছে। এই মামলায় নগত ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে। আবার বিনা কারণে হাট বাজারে ঘোরাফেরায় বেশ কয়েকজন লোককে আটক করে শমশেরনগর পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। তাদেরকে পুলিশ ফাঁড়িতে কয়েক ঘন্টা আটকিয়ে পরে আবার ছেড়ে দেওয়া হয়।
কমলগঞ্জের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী যৌথ ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নগদ ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন, প্রতিদিন এ অভিযান চলবে।