বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ওয়ারেন্টভূক্ত আসামীকে আটকের পর ছেড়ে দেয়ার অভিযোগ




কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জে আদালতের ওয়ারেন্টভূক্ত এক আসামীকে পুলিশের এসআই কর্তৃক গ্রেফতারের পর ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। শনিবার ১৪ মার্চ সন্ধ্যা ৭টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের শিববাজার এলাকায় একটি চায়ের দোকান থেকে বাদির সনাক্তকৃত সোনামনি সিংহকে পুলিশ আটক করে নিয়ে কিছুদুর যাওয়ার পর ছেড়ে দেয়। তবে আসামীর বাবার নামে ভূল ও সঠিক আসামী সনাক্ত না হওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে পুলিশ দাবি করছে।

মামলার বাদি কালামানু সিংহ জানান, পূর্ববিরোধের জের ধরে ১ ফেব্রুয়ারী পার্শ্ববর্তী বাড়িতে যাওয়ার সময় মাধবপুর ইউনিয়নের উত্তর মাঝেরগাঁও গ্রামের প্রয়াত মনিন্দ্র কুমার সিংহের ছেলে সোনামনি সিংহ (৩৩) ধারালো অস্ত্র দিয়ে আক্রমন করে আহত করে। এ ঘটনায় সোনামনি সিংহকে আসামী করে গত ২ ফেব্রুয়ারী মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সি.আর- (৫৭/২০২০) মামলা দায়ের করেন। মামলায় আদালত সোনামনি সিংহের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতারি পরোয়ানা পেয়ে কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম আসামীকে আটক করতে শিববাজার এলাকায় যান। সেখানে একটি চায়ের দোকানে কালামানু সিংহ মামলার আসামী সোনামনি সিংহকে সনাক্ত করে দেয়ার পর পুলিশ তাকে নিয়ে যায়। কিছুদুর যাওয়ার পর জানতে পারেন তাকে ছেড়ে দেয়া হয়েছে। এ ঘটনায় কালামানু সিংহ দু:খ প্রকাশ করেন।

তবে অভিযোগ বিষয়ে কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম বাদির অভিযোগ সঠিক নয় দাবি করে বলেন, আসামীর বাবার নামের সাথে মিল না থাকায় এবং সঠিক আসামী না হওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান বলেন, বাদির অভিযোগ সঠিক নয়। আসামীর বাবার নামের সাথে মিল ছিল না ও সঠিক আসামী ছিল না। এধরণের আসামী আটকের পর আইনী ঝামেলা পোহাতে হবে। তাই ছেড়ে দেয়া হয়েছে।