মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আগামীকাল হুমেরজানে ধর্মীয় সভা ও ফ্রি মেডিকেল অনুষ্ঠিত হবে



কমলকুঁড়ি ডেস্ক:
আগামি ৭ মার্চ শনিবার মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের হুমেরজান গ্রামের ঈমা লৈমারেন সিদবী মন্ডপে প্রথমবারের মতো মণিপুরী ধর্ম, কৃষ্টি ও ঐতিহ্য নিয়ে ভারত ও বাংলাদেশের বিশিষ্ট ব্যক্তিবর্গের সমন্বয়ে এক ধর্মীয় সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপ।
এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভারতের মণিপুর থেকে আগত খাঙেমবম ইরাবত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন য়াইখােম সন্দীপ কুমার সিংহ, ডিভিশনাল ডাইরেক্টর, সােশ্যাল ওয়েলফেয়ার ডিপার্টমেন্ট, সিলেট ডিভিশন। নাওরোইবম অমেঙবা, রিটায়ার্ড এসােসিয়েট প্রফেসর এন্ড এডভাইজার, সানামাহী থৌগল লুপ, ইম্ফাল, ইন্ডিয়া। কোন্থৌজম জয়চন্দ্র, প্রেসিডেন্ট, ইপসা, মনিপুর, ইন্ডিয়া। অকোইজম কোকঙাম, চেয়ারম্যান, সালাই কনবা লুপ, মনিপুর, ইন্ডিয়া। মাইস্নাম করৌহনব লুওয়াং , এডভােকেট, মনিপুর, হাইকোর্ট, ইন্ডিয়া। যুম্নাম পীবা, এডভাইজার, বাংলাদেশ পােরৈ অপােকপা মরুপ, ভানুবিল, কমলগঞ্জ, মৌলভীবাজার, বাংলাদেশ।  য়েনশেনবম খোইনৌ থৌগল মাইবরেন ছোটধামাই জুড়ী, বাংলাদেশ।
সভায় সভাপতিত্ব করবেন কোংখাম নীলমনি সিংহ অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ও সভাপতি, বাংলাদেশ পােরৈ অপােকপা মরুপ।
উল্লেখ্য, বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপ একটি ধর্মীয় সাংস্কৃতিক সংগঠন। এর যাত্রা শুরু হয় ১৯৬৩ সালে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলাধীন ছোটধামাইয়ে। বর্তমানে সংগঠনটি মৌলভীবাজার জেলার বড়ইতলী, গোয়ালবাড়ী, হুমেরজান, মঙ্গলপুর, নয়াপত্তনসহ সিলেট ও হবিগঞ্জ জেলার বিভিন্ন মণিপুরী অধ্যুষিত এলাকায় সম্প্রসারিত হয়েছে।
বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপ এর সাধারণ সম্পাদক ওইনাম পামহৈবা উক্ত ধর্মীয় সভায় ও ফ্রি মেডিকেল ক্যাম্পে সকল ধর্মপ্রাণ মণিপুরীদের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন।