শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে মকবুল আলী উচ্চ বিদ্যালয়ে টিফিন বক্স ও পানির বােতল বিতরণ



সৌমেন সিংহ, কমলগঞ্জ সংবাদদাতা:
মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার মকবুল আলী উচ্চ বিদ্যালয়ে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে কমলগঞ্জ পৌরসভা কর্তৃক মানব সম্পদ উন্নয়নের লক্ষ্যে এলজিএসপি – ৩ প্রকল্পের আওতায় ২৫০জন শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স ও পানির বােতল বিতরণ করা হয়েছে।

আজ বুধবার ১২ ফেব্রুয়ারী দুপুরে বিদ্যালয় হলরুমে কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ এর সভাপতিত্বে ও মকবুল আলী উচ্চ বিদ্যালয়ের অ্যাডভাইজর সালমান আলীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী ও কমলগঞ্জ উপজেলা বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান মো: ইমতিয়াজ আহমদ বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন, ভানুগাছ পৌর বণিক সমিতির সহ-সভাপতি হারুনুর রশিদ হারুন, সমাজ সেবক জাকারীয়া হাবিব বিপ্লব, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা কমিটির আহবায়ক গোলাম রব্বানী তৈমুর, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সম্পাদক আসহাবুর ইসলাম শাওন, সাংবাদিক আহমেদুজ্জামান আলম, সৌমেন সিংহ, সাংবাদিক সজীব দেবরায় প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ফুল দিয়ে অতিথিবৃন্দদের বরণ করে নেন। বিদ্যালয়ের পরিচালনা পরিষদের পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।