বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ভারতের ত্রিপুরা রাজ্যের ধর্মনগরে “কমলকুঁড়ি” পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ-কে সংবর্ধনা প্রদান



সুমিত সিংহ, ধর্মনগর (ত্রিপুরা) থেকে


বাংলাদেশের সিলেট বিভাগের মৌলভীবাজার জেলাধীন কমলগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত ‍‌বহুল প্রচারিত জনপ্রিয় ” কমলকুঁড়ি ” পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ইংরেজি দৈনিক ”দি বাংলাদেশ টুডে ” পত্রিকার কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক পিন্টু দেবনাথ-কে ভারতের ত্রিপুরা রাজ্যের ধর্মনগর থেকে প্রকাশিত দৈনিক ” কাকেই ” পত্রিকার আয়োজনে এক সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার (২৮ জানুয়ারী) সন্ধ্যায় দৈনিক কাকেই পত্রিকার প্রধান কার্যালয়ে এ সংবর্ধনা আয়োজন করা হয়। বিশিষ্ট শিক্ষাবিদ ও ত্রিপুরা মহাসভার প্রাক্তন সভাপতি নীলকান্ত সিংহের সভাপতিত্বে ও দৈনিক কাকেই পত্রিকার প্রকাশক কৃষ্ণমণি সিংহের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ। অনুষ্ঠানে শুরুতে প্রধান অতিথিকে উত্তরীয় দিয়ে বরণ করেন প্রাক্তন শিক্ষক ও সমাজসেবী মানিক অধিকারী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক কাকেই পত্রিকার সম্পাদক অনিতা সিংহ। অতিথি হিসাবে বক্তব্য রাখেন ধর্মনগর সরকারি ডিগ্রী কলেজের প্রাক্তন শিক্ষক প্রফেসর ড. অনিল সিংহ, সমাজসেবী দিপু সিংহ, বিশিষ্ট সাংবাদিক বুদ্ধ ভট্টাচার্য্য, জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিন্দু মাধব সিংহ, কবি ও শিক্ষক মধুমঙ্গল সিংহ, বিষ্ণুপ্রিয়া মণিপুরি ভাষা আন্দোলনের আমরণ অনশনকারী ও নারীনেত্রী দেবলা মুখার্জী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী অনুপ সিংহ, সমাজসেবী ধীরুবাবু সিংহ, সমাজসেবী রুবি সিংহ, সুজাতা সিংহ, পঞ্চমী সিংহ, নমিতা সিংহ, প্রতিভা দাস, কবি অংকন শিল্পী বাপ্পা চক্রবর্তী, কবি অভিজিৎ চক্রবর্তী, কবি অনিমেষ নাথ, রিমা সিংহ, বিশ্বজিৎ সিংহ, রুহন সিংহ, সুপ্রিয় সিংহ।


অনুষ্ঠানে বক্তরা বলেন, ভারত-বাংলাদেশ একই সূত্রে গাঁথা। শুধুমাত্র এই কাটাতারের বেড়ার কারনে ভাগ হয়েছে। তবুও আমরা মনে করি হৃদয়ের বন্ধন ও ভালোবাসায় আমরা একই। কমলকুঁড়ি পত্রিকা ও কাকেই পত্রিকা যুগ যুগ বেঁচে থাকুক। বক্তরা শ্রীবৃদ্ধি ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে পিন্টু দেবনাথ-কে দৈনিক কাকেই পত্রিকার পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।