বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ থানার এসআই চম্পক দাম পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি জনিত বদলি উপলক্ষে বিদায় অনুষ্টান



কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের আয়োজনে বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় কমলগঞ্জ থানার কর্মরত এসআই চম্পক দাম  পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি জনিত বদলি উপলক্ষে এক বিদায় অনুষ্টানের আয়োজন করা হয়। কমলগঞ্জ থানার  অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমানের সভাপতিত্বে ও এস আই বেলায়েত হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন  কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক অরুপ কুমার চৌধুরীসহ কমলগঞ্জ থানার কর্মরত এসআই, এএসআই ও অন্যান্য সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে  বক্তারা সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ পরিদর্শক চম্পক দামের কমলগঞ্জ থানায় কর্মকালে তাঁর কাজের ভুয়সী প্রশংসা করেন। এই জনপদের সকল শ্রেনি পেশার মানুষের সাথে তার সুসম্পর্কই কর্মকালে তাকে সফল করেছে বলে বিদায়ী অফিসার তার বক্তব্যে দাবি করেন।
উল্লেখ্য, চম্পক দাম ২০১১ সালে ১ জুলাই শ্রীমঙ্গল থানায় শিক্ষানবিশ এসআই হিসাবে প্রথম যোগদান করেন। পরবর্তীতে এসআই হিসাবে কমলগঞ্জ থানা, ছাতক থানা, তাহিরপুর থানা, মৌলভীবাজার মডেল থানা ও বর্তমানে কমলগঞ্জ থানায় কর্মরত আছেন। তিনি সিলেট এমসি কলেজ থেকে অনার্স মাস্টার করেন। গত ১৩ নভেম্বর তিনি পুলিশ পরিদর্শক হিসাবে পদোন্নতি পান। তাঁর এ পদোন্নতি কর্মজীবনে আরও এক ধাপ সাফল্য এনে দিয়েছে। পাশাপাশি নিজ পেশাদারিত্বে আরও দায়বদ্ধতা সৃষ্টি করেছে । দুই ধাপে দীর্ঘদিন কমলগঞ্জ থানায় কাজ করার সুবাদে মেধাবী এ তরুণ এ জনপদের সব শ্রেণী পেশার মানুষের কাছে আপন হয়ে উঠেছিলেন। নিজ পেশা ও দায়িত্বে অত্যন্ত শ্রদ্ধাশীল চম্পক দামকে কোনদিনই অন্যায় ও লোভ লালসার সাথে আপোষ করতে দেখা যায়নি। অপরাধ দমনসহ নানা সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে তিনি নিরলসভাবে কাজ করেছেন।
তিনি সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার মোকবেলপুর গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি প্রধান শিক্ষক মনোজ কুমার দাম ও মাতা মুক্তা রানী দাম এর ছেলে। ৩ ভাই সরকারি চাকুরীজীবী। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এক নব কন্যা সন্তানের জনক।
তিনি সকলের কাছে আশির্বাদ ও দোয়া কামনা করছেন।