বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মুন্সীবাজারে পৃথক স্থানে বিক্ষোভ মিছিল ও পথ সভা



কমলকুঁড়ি রিপোর্ট


ভোলায় রাসুল (সা:) এর বিরুদ্ধে কুটুত্তিকারীর বিচারের দাবীতে শান্তিপূর্ণ মিছিলে পুলিশী হামলায় তৌহিদী জনতার হত্যা ও হয়রানীর প্রতিপাদে মঙ্গলবার (২২ অক্টোবর) মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারে বিকাল সাড়ে ৪টায় বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্টিত হয়।
মিছিলটি মুন্সীবাজার উত্তর বাজার জামে মসজিদ থেকে শুরু করে বাজারের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে হরিস্মরণ ত্রিমুহনায় পথসভা অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ উপজেলা হেফাজতে ইসলামীর সভাপতি মাও: শামসুল ইসলাম লিয়াকত এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমান জাকারিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন শামসুল ইসলাম, জয়নাল আবেদীন, ময়নুল হক চৌধুরী, জিল্লুর রহমান, নুর উদ্দিন, হাফিজ মোস্তাক আহমদ।
অন্যদিকে বিকাল ৫ টায় মুন্সীবাজার সর্বস্তরের সুন্নী জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে মুন্সীবাজারের দক্ষিণবাজারের পথসভা করে। সভায় উপস্থিত কমলগঞ্জ উপজেলা আল-ইসলাহ সভাপতি মাও: কাজী আলম চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক মাও: নজরুল ইসলাম, মাও: আব্দুল আজিজ, হাফিজ আব্দুর রহমান, তালামীযে ইসলামীয়া রহিমপুর ইউনিয়ন শাখার সভাপতি সেলিম আহমদ হাসানী, আলাউর রহমান, মাও: ফয়সল আহমদ, মাও: আব্দুস সামাদ রাফি প্রমুখ।