বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ তথ্য কেন্দ্রের ১০ উঠান বৈঠক অনুষ্ঠিত



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা তথ্যকেন্দ্র বিভিন্ন স্থানে উঠান বৈঠক করে সেবাসমূহ নারীর ক্ষমতায়ন, বাল্য বিবাহ ও নারী শিক্ষা সম্পর্কে  বিভিন্ন বিষয়ে জনগণকে অবহতি করা হয়েছে।

সোমবার (২০ অক্টোবর) সকাল ১১ টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা তথ্যকেন্দ্রের আয়োজনে তথ্যসেবা কর্মকর্তা, ( তথ্যআপা প্রকল্প) স্বর্ণালী সিনহার সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, সামছুন নাহার পারভীন, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আয়েশা খাতুন,  উপজেলা সমন্বয়কারী আমার বাড়ি আমার খামার জনাব আজিজুন্নেসা।  আরও উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের অন্তর্গত আইজিএ প্রকল্পের বিউটিফিকেশন প্রশিক্ষক ও সেলাই প্রশিক্ষক।

বৈঠকে অংশগ্রহণকারী সকল সেবাগ্রহীতার সাথে তথ্যকেন্দ্রের সেবাসমূহ এবং নারীর ক্ষমতায়ন, বাল্য বিবাহ ও নারী শিক্ষা সম্পর্কে আলোচনা করা হয়।

অন্যদিকে মঙ্গলবার আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের ছাত্রীদের সাথে তথ্যআপা প্রকল্পের তথ্যকেন্দ্রের সেবা সমূহ নিয়ে আলোচনা করেন তথ্যসেবা কর্মকর্তা ( তথ্যআপা প্রকল্প) স্বর্ণালী সিনহা।