শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের মুন্সীবাজারে হীড বাংলাদেশ কর্তৃক এসএসসি/এইচএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান



কমলকুঁড়ি রিপোর্ট


মৌলভীবাজারের কমলগঞ্জে আর্ত- মানবতায় সেবায় নিয়োজিত একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান “হীড বাংলাদেশ” এর উদ্যাগে সিলেট ০১ এরিয়ার কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার শাখার মাইক্রোফাইন্যান্স কর্মসূচীর সকল সমিতির সদস্যগণের ছেলে/মেয়েদের ২০১৯ সালের এসএসসি/এইটএসসি উত্তীর্ণ জিপিএ ৪ ও জিপিএ ৫ প্রাপ্ত ৩২ জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান করা হয়েছে।

রবিবার (২০ অক্টোবর) সকাল ১১টায় হীড বাংলাদেশ এর এলাকা ব্যবস্থাপক তপন সাহার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৩নং মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার। হীড বাংলাদেশ মুন্সীবাজার শাখা ব্যবস্থাপক মো: তপন আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউপি প্যানেল চেয়ারম্যান মো: সফিকুর রহমান, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, শিক্ষিকা শীলা চক্রবর্তী, অঞ্জু রানী দাস প্রমুখ।


অনুষ্ঠানে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ জিপিএ ৫ প্রাপ্ত ৪ জন, জিপিএ-৪ প্রাপ্ত ২৩ জন এবং এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ জিপিএ-৫ প্রাপ্ত ১ জন ও জিপিএ-৪ প্রাপ্ত ৪ জনসহ মোট ৩২ জনকে ১ লক্ষ ৩৩ হাজার এককালীন উপবৃত্তি ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক ও হীড বাংলাদেশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।