শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শমশেরনগরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক



কমলকুঁড়ি রিপোর্ট


মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজার থেকে ৩৮ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে শমশেরনগর বাজারের মাছ বাজার ও লামাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন-শমশেরনগর ইউনিয়নের সিংরাউলি গ্রামের আনছার উদ্দিনের ছেলে মুজিবুর রহমান (২৮) ও মাছ বাজার এলাকার রশিদ মিয়ার ছেলে হারুন মিয়া (৩৫)। এসময় মুজিবুর রহমানের কাছে ১৭ পিছ ইয়াবা ও হারুন মিয়ার কাছে ২১ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৮টায় কমলগঞ্জ থানার এএসআই মো. হামিদুর রহমান ও এএসআই আয়াজ মাহমুদের নের্তৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ৩৮ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যান।
কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এর আগেও কয়েকবার এরা ইয়াবাসহ আটক হয়েছিল। এদের বিরুদ্ধে থানায় একাধিক মামলাও রয়েছে বলেও জানান তিনি। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটক আসামীদের রোববার মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।