বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের উদ্যোগে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দরিদ্রদের মধ্যে নগদ অর্থ বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট


মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের দেবীপুর সার্বজনীন দেবালয়ে সোমবার (২৩সেপ্টেম্বর) দুপুরে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের উদ্যোগে ট্রাষ্টের চেয়ারম্যান, কমলগঞ্জ সমিতির সভাপতি যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমেদ ও তাঁর পারিবারিক বন্ধু ডাঃ প্রতিভা চক্রবর্তী, শ্রীমতি শাশ্বতী বসু ও শ্রীমতি বুলা মিত্রা, গীতা মুখার্জী, কুনকুন মুখার্জী ও নির্মল পাল চক্রবর্তী এর আর্থিক সহযোগিতায় শারদীয় দূর্গোৎসব উপলক্ষে সনাতনী ধর্মাবলম্বী দরিদ্রদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।


মুন্সীবাজার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পালের সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের প্রধান সমন্বয়কারী মো: ইমতিয়াজ আহমেদ বুলবুল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিক্রমকলস বশির উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি পাল। অনুষ্ঠানের শুরুতে গীতা পাঠ করেন বিশিষ্ট সনাতনী চিন্তাবিদ প্রমোদ রঞ্জন দেবনাথ।


অনুষ্ঠানে ৭৭ জন সনাতন ধর্মাবলম্বী অসহায় দরিদ্রদের মধ্যে নগদ ১৪শ’ টাকা করে ১ লক্ষ ৭ হাজার ৮শ’ টাকা বিতরণ করা হয়েছে।


অনুষ্টানে আর্থিক অনুদান দাতার মঙ্গলকামনাসহ বিশ্বের শান্তি কামনায় বিশেষ প্রার্থনা করা হয়। অনুদানপ্রাপ্তরা শারদীয় দুর্গাপুজা উপলক্ষে এই আর্থিক অনুদান পেয়ে তারা আনন্দিত এবং উল্লেসিত। এজন্য ট্রাষ্টের চেয়ারম্যান ফারুক আহমেদ ও তাঁর পারিবারিক বন্ধুদের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান। তারা বলেন, প্রবাসের থেকেও বাংলাদেশের অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন এজন্য পরমকরুণাময়ের কাছে বিশেষ প্রার্থনা জানান তাঁরা যেন সবসময় সুস্থ থাকেন এবং দীর্ঘায়ু কামনা করেন। পরিশেষে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি দিয়ে আপ্যায়িত করা হয়।
উল্লেখ্য, জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট দীর্ঘদিন ধরে বাংলাদেশে অসহায় দরিদ্রদের মধ্যে কাজ করে যাচ্ছে। পূজা উপলক্ষে সহায়তা, ঈদ উপলক্ষে সহায়তা প্রদান। শীত এলে শীতার্ত গরীব মানুষের শীতবস্ত্র প্রদান, শিক্ষার্থীদের লেখাপড়ার খরচসহ যাবতীয় কার্যক্রম করে যাচ্ছে।