শুক্রবার, ১৪ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ৩১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

কমলগঞ্জে উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে জনগণকে উদ্বুদ্ধ করতে জেলা তথ্য অফিসের আলোচনা সভা



 

রাজকুমার সোমেন্দ্র সিংহ

কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়ন মিলনায়তনে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে জনগণকে উদ্বুদ্ধ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমে আওতায় আলোচনা সভা অনুষ্ঠিত  হয়।

বেলা ১১টায় জেলা তথ্য অফিসের আয়োজনে রহিমপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল এর সভাপতিত্বে ও জেলা তথ্য কর্মকর্তা মো: আব্দুর সাত্তার এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুুুল হক। বিশেষ অতিথি ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কমলগঞ্জ উপজেলা সমন্বয়কারী আজিজুন্নেছা খাতুন।

এসময় রহিমপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন,  সরকার প্রায় সকল সেক্টরে প্রভূত সাফল্য অর্জন করেছে। জাতিসংঘ কর্তৃক বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের স্বীকৃতি দেওয়া হয়েছে। বিভিন্ন ক্ষেত্রে বিশেষ করে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, স্যানিটেশন, নারী ও শিশুর উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, দারিদ্র্য বিমোচন, আত্মকর্মসংস্থান অবকাঠামো উন্নয়ন প্রভৃতি বিষয়ে সরকারের অর্জিত এ সাফল্য সম্পর্কে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে জেলা তথ্য অফিস বিশেষ প্রচার কার্যক্রম বাস্তবায়ন করছে।