মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে ৪৬ বিজিবি ব্যাটালিয়নের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন



 

কমলকুঁড়ি রিপোর্ট

শ্রীমঙ্গলে দেশের ঐতিহ্যবাহী সীমান্ত রক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ শ্রীমঙ্গল ব্যাটালিয়নের (৪৬বিজিবি) ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে শ্রীমঙ্গল ব্যাটালিয়ন সদরদপ্তর বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল জুবায়ের হাসনাৎ, পিএসসি, এলএসসি প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

শ্রীমঙ্গল ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো. আরিফুল হক, পিবিজিএল (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন, জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ, মেজর মঈন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- শ্রীমঙ্গল ব্যাটালিয়নের ডিএডি শাহজাহান। এসময় প্রধান অতিথি ৪৬ বিজিবির বিভিন্ন কর্মকান্ড উপস্থিত অতিথি ও গণমাধ্যমকর্মীদের সামনে তুলে ধরেন। পরে আমন্ত্রিত অতিথিদের নিয়ে এক প্রীতিভোজের আয়োজন করা হয়। বিজিবি’র কর্মকর্তাগণ ও সদস্যবৃন্দ ছাড়াও সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির শুভেচ্ছা বক্তব্যে বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল জুবায়ের হাসনাৎ, পিএসসি, এলএসসি বলেন, ‘৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সাফল্যগাথা কর্মকান্ড রয়েছে। মূলত এ বাহিনীর সুদীর্ঘ কর্মকান্ড ইতিহাসের একটি গৌরবময় অধ্যায়। তাই এ ব্যাটালিয়নে যারা কর্মরত রয়েছেন এবং অতীতে যারা দায়িত্বে নিয়োজিত ছিলেন তারা এ বাহিনীর গর্বের অংশীদার। প্রতিষ্ঠার পর থেকে এই ব্যাটালিয়নের সদস্যবৃন্দ তাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসছেন’।